বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
হতদরিদ্রদের পাশে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

হতদরিদ্রদের পাশে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

বরিশাল রিপোর্টঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় হতদরিদ্রদের পাশে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি নিজ অর্থায়নে বরিশালেরর গৌরনদীর নলচিড়া ইউনিয়নে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার নলচিড়া ইউনিয়ন কমপ্লেক্স ভবনে প্রায় পাঁচশতাধীক হতদরিদ্রদের পরিবারের মাঝে তিনি ইফতার সামগ্রী বিতরণ করেন। এ সময় আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেন রমজান একটি সার্বজনীন কল্যাণ মূলক মাস। এ মাসের মতো উন্নত মাস আর নেই। এ মাসের গুরুত্ব ও তাৎপর্য অনুধাবন করে তাকওয়া অর্জনের জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়াম্যান সৈয়দা মনিরুন্নাহার মেরী, গৌরনদী উপজেলা সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান, গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীন, গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, নলচিড়া ইউনিয়নে চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান, মো. আল আমিন হাওলাদার, সাধারণ সম্পাদক গৌরনদী পৌর যুবলীগ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মাছুম মল্লিক খোকন, গৌরনদী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান দিপ, সভাপতি গৌরনদী প্রেসক্লাব, শুসিল করাতি, সভাপতি নলচিড়া ইউনিয়ন আওয়ামী লীগ, সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana